স্টিভ স্মিথ হাই তোলায় যা বললেন সরফরাজের স্ত্রী

Posted in Sport.

ক্রিকেট মাঠে হাই তুলে ব্যাপক সমালোচনা এবং ব্যাঙ্গ বিদ্রুপের শিকার হয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ। সর্বশেষ ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তিনি এই কাণ্ড করে ট্রোলড হন। 'তিন ফরম্যাটে হাই তোলা একমাত্র ক্রিকেটার' বলে সোশ্যাল সাইটে সরফরাজকে নিয়ে ব্যাঙ্গ করা হয়েছে। ক্রিকেটে আবার ঘুরেফিরে এল হাই তোলা কাণ্ড। এবারের কাণ্ড ঘটিয়েছেন সাবেক অজি অধিনায়ক স্টিভ স্মিথ।

অনেকেই বলেছেন, ক্রিকেটে হাই তোলা এখন লেটেস্ট ট্রেন্ড। আর সেই ট্রেন্ড ফলো করছেন অনেক কিংবদন্তি। তবে স্বামীকে ট্রোল করায় খুশবখত সরফরাজ নিঃসন্দেহে বেশ কষ্ট পেয়েছিলেন। তবে স্টিভেন স্মিথ হাই তোলার পর তিনি মাঠে নামলেন। প্রমাণ করার চেষ্টা করেছেন যে, তার স্বামী একাই হাই তোলেননি। অজি তারকা স্টিভ স্মিথের মতো অনেকেই হাই তোলেন। তার স্বামীর ব্যাপারটি নিয়ে বাড়াবাড়ি করা হয়েছিল।

সরফরাজের স্ত্রী সোশ্যাল সাইটে স্মিথের হাই তোলার একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, প্যাভিলিয়নে বসে স্মিথ হাই তুলছেন। ক্যাপশনে খুশবখত লিখেছেন, 'লিজেন্ডরা এমনই হয়'।
খুশবখতকে অবশ্য এবারও সমালোচনা হজম করতে হয়েছে। একজন যেমন লিখেছেন, 'ভারতের মতো কঠিন প্রতিদ্বন্দ্বীর বিপক্ষে খেলতে নেমে মাঠেই হাই তুলছিলেন সরফরাজ। তাও এমন সময় যখন ম্যাচের রাশ ছিল ভারতের হাতে। গুরুত্বপূর্ণ সময় পাকিস্তানের ক্যাপ্টেন হয়ে তিনি হাই তোলেন কী করে! আর স্মিথ তো প্যাভিলিয়নে বসে হাই তুলছিলেন। আপনার বোঝা উচিত যে দুটো পরিস্থিতি একেবারেই এক নয়।'

Tags: ,
Rajjohin Raja Articles

Recent

Recent Articles From: Rajjohin Raja

Popular

Popular Articles From: Rajjohin Raja