Earning

আমাদের সোসাল থেকে এখন আপনি ও ইনকাম করতে পারবেন।

ইনকাম এর জন্য আমাদের সকল নিয়ম মেনে চলতে হবে।

১. কোন রকম ২ নাম্বারি করা যাবে না।

২. কোন রকম spam করা যাবে না।

আমাদের এখানে আপনি লাইক,কমেন্ট,পোষ্ট,ব্লগ পোষ্ট করলেই পয়েন্ট পাবেন এই পয়েন্ট ৯০০ হলেই ১০ টাকা পাবেন।

আপনার একাউন্ট ৩০ টাকা মানে ২৭০০ পয়েন্ট হলেই মোবাইল লোড আর ৫০ টাকা মানে ৪৫০০ পয়েন্ট হলেই বিকাশ এ আপনার পেমেন্ট নিতে পারবেন।

আপনার পয়েন্ট যেভাবে দেখবেনঃ

যারা পয়েন্ট বাড়ানোর জন্য কমেন্ট বক্সে স্পাম করবে তাদের পেমেন্ট করা হবে না। যা করবেন রিয়াল ভাবে করতে হবে। যারা কমেন্ট এ স্পাম করবে তাদেরকে রিপোর্ট মারার অনুরোধ রইল। 



এছাড়া আপনি যদি আমাদের সোসাল সম্পর্কে ভিডিও ইউটিউব এ দেন তাহলে আপনার ভিডিও এর হাজার ভিউ তে পাবেন ৩০ টাকা, হাজার ভিউ তে ৬০ টাকা আর হাজার ভিউ তে ১০০ টাকা পাবেন।

নোটঃ যে কোন একটা ভিউ এর উপর পেমেন্ট নিতে পারবেন। মানে ২ হাজার ভিউ হওয়ার পর পেমেন্ট নিলে পরের বাকি ভিউ এর জন্য কোন পেমেন্ট পাবেন না। তাই যেকোন একটা ভিউ এর উপর পেমেন্ট নিবেন। আর প্রমাণ হিসেবে আপনার ভিডিও এর লিঙ্ক টি দিতে হবে পেমেন্ট রিকুয়েষ্ট পাঠানোর সময়।

এছাড়া আপনি আমাদের সোসাল সম্পর্কে বিস্তারিত লিখে ফেসবুক এর ১০ টি গ্রুপ এ শেয়ার করলে পাবেন ২০ টাকা। মিনিমাম ৩০ টাকা হলে মোবাইল রিচার্জ আর ৫০ টাকা হলে বিকাশ এ তুলতে পারবেন। আপনার গ্রুপ এ শেয়ার করা সব গুলো পোষ্ট এর লিঙ্ক আমাদের নিচের আইডি তে কাজ এর প্রমাণ হিসেবে দিতে হবে। আমরা যাচায় করে আপনার পেমেন্ট করব।

নোটঃ যে গ্রুপ এ শেয়ার করবেন সেই গ্রুপ এ সদস্য ৫ হাজার+ হতে হবে।

এছাড়া আপনি যদি আমাদের সোসাল সম্পর্কে কোন পোষ্ট ব্লগ সাইট  এ দেন তাহলে আপনার ব্লগ পোষ্ট  এর হাজার ভিউ তে পাবেন ৩০ টাকা, হাজার ভিউ তে ৬০ টাকা আর হাজার ভিউ তে ১০০ টাকা পাবেন।

নোটঃ যে কোন একটা ভিউ এর উপর পেমেন্ট নিতে পারবেন। মানে ২ হাজার ভিউ হওয়ার পর পেমেন্ট নিলে পরের বাকি ভিউ এর জন্য কোন পেমেন্ট পাবেন না। তাই যেকোন একটা ভিউ এর উপর পেমেন্ট নিবেন। আর প্রমাণ হিসেবে আপনার ব্লগ পোষ্ট এর লিঙ্ক টি দিতে হবে পেমেন্ট রিকুয়েষ্ট পাঠানোর সময়।


আপনার একাউন্ট এ তুলার মতন টাকা হলে নিচের আইডি তে আপনি লোড এর মাধ্যমে পেমেন্ট নিতে চাইলে আপনার নাম্বার অথবা বিকাশ এর মাধ্যমে নিতে চাইলে বিকাশ নাম্বার দিয়ে বিস্তারিত লিখে মেসেজ দিবেনঃ

Contact Us