???Sub-4-Sub???
হ্যালো মাই ডিয়ার ফ্রেন্ড কেমন আছেন আপনারা আশা করছি অনেক ভাল আছেন। যাদের রিয়েল সাব প্রয়োজন আছে।
তারাই ইনবক্সে আসবেন।
সাব নিয়ে কোনোরকম প্রতারণা করা অথবা দুই নম্বরি করার চিন্তা আছে তারা প্লিজ আসবেন না। কারণ আপনি আমাকে দেখিয়ে দিবেন যে আপনি সাব দিয়েছেন। পরে আনসার দিয়ে দিবেন। পরে আমি চেক করে আমি আপনাকে আনসার দিয়ে দেব। তার কি প্রয়োজন তার জন্য বলছি দুই নম্বরি করার যাদের ইচ্ছে আছে তারা এই পেজে আসবেন না প্লিজ। কারণ আপনার কোন প্রয়োজনই নেই।
রিয়েল ভাবে যাদের কাজ করার ইচ্ছে আছে তারাই আসবেন রিয়েল সাব পাবেন।
?প্রথম শর্ত আপনাকে তিন মিনিট ভিডিও দেখতে হবে। এক মিনিট দেখার পর সাবস্ক্রাইব করতে হবে। এবং লাইক করতে হবে। আর সুন্দর একটা কমেন্টস করবেন। তারপর অল বেল আইকন বাজিয়ে দিবেন। এক মিনিট পর একটি স্ক্রিনশট। দুই মিনিট পর একটা স্ক্রিনশট। তিন মিনিট পর একটা স্ক্রিনশট। মোট তিনটি স্ক্রিনশট দেওয়ার পর সাথে আপনার ইউটিউব লিংক দিবেন। আপনার সেম ভাবে আপনিও পাবেন।
ভয়ের কিছু নেই।
এই শর্তে রাজি হলে আসেন।?????
আমরা একজন অপরজনকে সাহায্য করার চেষ্টা করব আমরা সবাই চাই আমাদের চ্যানেলটাকে একটি রেঙ্কে নিয়ে আসার জন্য তাই সবাই মিলে কাজ করলে অবশ্যই আমাদের সাকসেস হতে পারব যাদের এই শর্ত রাজি আছেন তারা অবশ্যই আসবেন। এর থেকে একটিও বাতিল হলে আপনাকে আসতে হবে না। দয়া করে অন্য জায়গায় চলে যান।
আমার বিশটা জিমেইল আছে। তার থেকে দশটা দিয়ে কাজ করা হবে। যাদের কাজ করার ইচ্ছা আছে তারা অবশ্যই আমার সঙ্গে কাজ করে ইনশাল্লাহ ভালো ফলাফল পাবেন। ধন্যবাদ।
আমার ইউটিউব লিঙ্ক?https://youtube.com/channel/UC....EcRI7ljZ7Mpu6rzFlTr3
ফেসবুক পেজ?youtube subscribe free
কন্টাক ইমেইল?mdrabbilmiah10@gmail.com

image