শাহরুখের গোপন তথ্য ফাঁস, জড়িয়ে গেলেন ক্যাটরিনা!

প্রথম চলচ্চিত্র ‘দিওয়ানা’তেই নজর কেড়েছিলেন শাহরুখ খান। এরপর ‘বাজিগর’, ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘কাল হো না হো’র মতো একাধিক হিট সুপার হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন একের পর এক। কিন্তু জীবনে কখনো পর্দায় চুমু খাননি তিনি। প্রথম থেকেই এই পলিসি নিয়ে চলেছিলেন শাহরুখ। কোনো পরিচালক বা কোনো চিত্রনাট্য শত চেষ্টা করেও শাহরুখকে তার এই ধনুকভাঙা পণ থেকে টলাতে পারেননি। শেষ পর্যন্ত বলিউড ‘ভাইজান’র সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে অনস্ক্রিন লিপলক করেন শাহরুখ। চলচ্চিত্রটির নাম ‘জব তক হ্যায় জান।’
তখন এই চুমুর ক্লিপিংস ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াগুলোতে। আর হবেই বা না কেন? শাহরুখ প্রথম পর্দায় চুমু খাচ্ছেন, অনুরাগীদের মন উঠবে না, তাও কি হয়? সবাই যশ চোপড়াকে বাহবা দিয়েছিলেন। কারণ তার চলচ্চিত্রতেই চুমু খেতে রাজি হয়েছিলেন বলিউড বাদশা। কিন্তু জানেন কি, শাহরুখকে যিনি প্রতিজ্ঞা ভাঙাতে সফল হয়েছিলেন, তিনি যশ চোপড়া নন। শাহরুখের দীর্ঘদিনের ঘনিষ্ট বন্ধু করণ জোহর। তার চলচ্চিত্র ‘মাই নেম ইজ খান’-এ প্রথম অনস্ক্রিন কিস করেছিলেন শাহরুখ।
শোনা যায়, ‘মাই নেম ইজ খান’ চলচ্চিত্রটিতে এক পুরুষ অভিনেতাকে চুমু খেয়েছিলেন কিং খান। তিনি হলিউডের জন বরোম্যান। সেটি শুটও হয়েছিল। কিন্তু পরে সেই দৃশ্য চলচ্চিত্রটি থেকে বাদ চলে যায়। কারণটি আজ পর্যন্ত খোলসা হয়নি। এমনকী যখন ‘জব তক হ্যায় জান’ চলচ্চিত্রে শাহরুখের চুমু নিয়ে চর্চা চলছিল, তখনও করণ চুপ ছিলেন। একবারের জন্য তিনি জন বরোম্যানের কথা উল্লেখ করেননি। কিন্তু চিরকাল কি আর এই সব খবর লুকিয়ে রাখা যায়? তাই শাহরুখ বা করণ যতই চেষ্টা করুন না কেন, তাদের সিক্রেট শুটিংয়ের কথা এখন সর্বজনবিদিত। সব থেকে বড় কথা প্রকাশ্যে এসে গিয়েছে সেই শুটিংয়ের স্থিরচিত্রও।

image