Back To Blogs | My Blogs | Create Blogs

‘বাংলাদেশের অর্থনীতি এবং যুব ক্রিকেট দল আমাদের থেকে ভালো’

শক্তিশালী ভারতকে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতেছে বাংলাদেশের যুবারা। ইতিহসা গড়া এ জয়ে টাইগারদের প্রশংসায় ভাসছে পুরো দেশ। টাইগারদের এই জয় হৃদয় ছুঁয়েছে ভারতীয়দেরও। দেশটির সাবেক ক্রিকেটার থেকে শুরু করে বিভিন্ন শ্রেণির মানুষ বাংলার যুবাদের প্রশংসায় ভাসাচ্ছেন। তাদেরই একজন স্ট্যান্ডআপ কমেডিয়ান কুনাল কামরা। ‘শাট আপ ইয়া কুনালা’ দিয়ে জনপ্রিয়তা পাওয়া এ তারকা টাইগারদের উন্নতির কথা বলতে গিয়ে তিনি স্বভাবসূলভভাবে নিজেদের অর্থনৈতিক দৈন্যর কথা টেনে এনেছেন। টুইটারে তিনি লিখেছেন, বাংলাদেশের অর্থনীতি এবং এবং অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল আমাদের তুলনায় ভালো।

 

ভারতীয় বিলিয়নিয়ার এবং মাহিন্দ্রা গ্রুপের প্রধান আনান্দ মাহিন্দ্রা টুইটারে লিখেছেন, বাংলাদেশকে অভিনন্দন। আমরা কিছু ভবিষ্যৎ তারকা খুঁজে পেয়েছি এবং আমাদের লড়াইয়ের মানসিকতা পূর্ণতা পেয়েছে। কোনো কিছু দিয়েই এর পরিমাপ করা যাবে না তবে এটি দক্ষিণ এশিয়ার ক্রীড়াক্ষেত্রের জন্য দারুণ এক ভবিষ্যতের বার্তা। নতুন এক প্রতিদ্বন্দ্বিতার সূচনা হল। গেম অন!

 

এদিকে ম্যাচ শেষে টুইটারে ভারতের কিংবদন্তি স্পিনার হারভাজন সিং লিখেছেন, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দারুণ এক ফাইনাল। বিশ্বকাপ জয়ের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে অভিনন্দন। টিম ইন্ডিয়া হতাশ হয়ো না, তোমরা চ্যাম্পিয়নের মতোই খেলেছ।

 

বর্তমানে বিভিন্ন দলের হয়ে কোচের ভূমিকায় থাকা ও এক সময়ের অস্ট্রেলিয়ান ক্রিকেটার টম মুডি লিখেন, বাংলাদেশ টাইগারদের জন্য দারুণ এক মুহূর্ত। তারাই এটার প্রাপ্য।

 

আকাশ চোপড়া লিখেছেন, অভিনন্দন বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকায় প্রথমবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতলে। দুই বছরের কঠোর পরিশ্রম ও প্রস্তুতির ফসল। আমাদের প্রতিবেশীরা প্রথমবার আইসিসির কোনো ইভেন্ট তাদের কেবিনেটে রাখলো। শুভেচ্ছা।

 

ভারতীয় পেসার ইরফান পাঠান লিখেছেন, বিশ্বকাপ জেতায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে অভিনন্দন। তাদের ক্রিকেটের জন্য অসাধারণ কিছু করলো। ভালো চেষ্টা করেছে ভারত।

 

জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে লিখেছেন, বাংলাদেশ ক্রিকেটের জন্য এটা দারুণ এক মুহূর্ত। যার প্রমাণ আজকের এই ম্যাচ। এটার প্রাপ্য তোমরা।


Habibur Rahman  

49 Blog posts

Comments