Back To Blogs | My Blogs | Create Blogs

বঙ্গবন্ধুর সিনেমায় সানসি ফারুক

অভিনেতা সানসি ফারুক। ক্যারিয়ারের শুরু মঞ্চ নাটক দিয়ে। পরবর্তী সময়ে টিভি নাটকে নিয়মিত হলেও রুপালি পর্দায় অনিয়মিত তিনি। কয়েক বছর ধরে মন দিয়েছেন সিনেমায়। সম্প্রতি বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিত আশরাফ শিশির পরিচালিত ৫৭০ সিনেমায় অভিনয় করছেন তিনি।

এর আগে একই পরিচালকের গাড়িওয়ালা ও আমরা একটি সিনেমা বানাবোতে অভিনয় করেন। সানসি বলেন, অভিনয়ের আগ্রহ থেকে এক সময় মঞ্চ নাটক শুরু করি। দীর্ঘদিন নাট্যদল পালাকারের সঙ্গে রয়েছি। পাশাপাশি অনেকগুলো টিভি নাটকেও অভিনয় করেছি। সম্প্রতি এক ধারাবাহিক নাটকে অভিনয় করি। এখন ৫৭০ সিনেমায় অভিনয় করছি। এখানে মেজর মহিউদ্দিন চরিত্রে আমি অভিনয় করছি। শুটিং এখনো চলছে। বঙ্গবন্ধুর লাশ যখন হেলিকপ্টরে করে আনা হয়। সেখানে ১৪ জনের সেনাবাহিনির দল থাকে। সেই দলে প্রধান থাকেন মেজর মহিউদ্দিন। সিনেমার একটি গুরুত্বপর্ণ চরিত্র। চেষ্টা করছি নিজের জায়গা থেকে পর্দায় চরিত্রটা তুলে ধরার।

অভিনয় ক্যারিয়ার প্রসঙ্গে সানসি আরো বলেন,অভিনয়কে পেশা হিসেবে নেওয়া সুযোগ আমার হয়নি। অভিনয়টা আমি করে যেতে চাই। একজন অভিনয়শিল্পীর ক্ষুধা থাকে চ্যালেঞ্জিং চরিত্র। এমন সুযোগ পেলে অভিনয় করতে চাই।

উল্লেখ্য, ৫৭০ সিনেমাটির শুটিং চলছে বর্তমানে। আগামী বছরের মার্চ মাসে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে বলে জানা যায়।


Rajjohin Raja  

108 Blog posts

Comments