Back To Blogs | My Blogs | Create Blogs

২৮ দিন পর মুক্তি পেলেন সুশান্তের প্রেমিকা রিয়া

সুশান্ত সিং রাজপূতের মৃত্যু রহস্যের জেরে মাদক মামলায় গ্রেফতার হোন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। সেই মামলায় ২৮ দিন জেলে থাকার পর অবশেষে জামিন পেলেন রিয়া বুধবার সকালে বুম্বাই হাইকোর্টে তার জামিন মঞ্জুর হয়েছে। তবে রিয়ার ভাই শৌভিকের জামিনের আর্জি খারিজ করে দিয়েছে আদালত।

মঙ্গলবার নিম্ন আদালত তাদের বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ ২০ অক্টোবর পর্যন্ত বাড়ানোর নির্দেশ দিয়েছিল। তাই আপাতত হেফাজতেই থাকতে হবে শৌভিককে।

ভারতীয় গণমাধ্যম জানায় ১ লক্ষ টাকার বন্ডে রিয়ার জামিন মঞ্জুর হয়। আদালত জানিয়েছে, আগামী ১০ দিন নিকটবর্তী থানায় হাজিরা দিতে হবে রিয়াকে। নিজের পাসপোর্টও জমা রাখতে হবে থানায়। পুলিশের অনুমতি ছাড়া গ্রেটার মুম্বাইয়ের বাইরে যেতে পারবেন না তিনি। বিদেশ যেতে গেলেও আদালতের অনুমতি নিতে হবে তাকে।

এর আগে ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ উঠতে শুরু করে। চা, কফি-সহ অন্য পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে সুশান্তকে দিতেন রিয়া। বিভিন্ন হোয়াটস অ্যাপ চ্যাট প্রকাশ্যে আসার পর থেকে এমনই অভিযোগ উঠতে শুরু করে। শুধু তাই নয়, সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডাদের সঙ্গে একযোগে রিয়া সুশান্তের জন্য মাদকের আমদানি করতেন বলেও ওঠে অভিযোগ। এরপরই রিয়া চক্রবর্তীর বাড়িতে চালানো হয় তল্লাসি।

অভিনেত্রীর বাড়িতে তল্লাসি চালানোর পর তার ল্যাপটপসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস বাজেয়াপ্ত করা হয়। বাজেয়াপ্ত করা ওইসব ইলেক্ট্রনিক ডিভাইস থেকেই রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগ রয়েছে বলে অভিযোগ উঠে আসতে শুরু করে। এরপরই ২ দিন জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। সৌভিক চক্রবর্তী,স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তকে গ্রেফতারির পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো নিজেদের হেফাজতে নেয় রিয়া চক্রবর্তীকে। মুম্বইয়ের বাইকুল্লা জেলেই এরপর ২৮ দিন কেটে যায় অভিনেত্রীর।


md Nayan  

42 Blog posts

Comments