খেলোয়াড় হতে এসে কোচের দায়িত্ব পেলেন তিনি

Posted in Sport.

আসন্ন আইপিএলে খেলার জন্য কলকাতা নাইট রাইডার্স ২০ লাখ রুপি দিয়ে দলে নেয়া হয় ৪৮ বছর বয়সের ক্রিকেটার তাম্বেকে। কিন্তু নিয়মের গ্যাঁড়াকলে আর খেলা হচ্ছে না আইপিএল। অবসর নেয়ার আগে বিদেশি লিগে খেলার কারণে আইপিএলে খেলতে পারছেন না তিনি। তবে খেলতে না পারলেও তাকে কোচিং স্টাফ হিসেবে রেখে দিয়েছে কেকেআর।

সদ্য সমাপ্ত ক্যারিবীয় প্রিমিয়ার লিগ সিপিএলে দুর্দান্ত বোলিং, ফিল্ডিংও করেছেন তিনি। সিপিএলে নাইট রাইডার্সের হয়ে তিন ম্যাচ খেলেছেন এই ভারতীয় স্পিনার। এই ৩ ম্যাচে ৩ উইকেট নিয়েছিলেন তিনি। তার দল অপরাজিত চ্যাম্পিয়নও হয়েছে।

আইপিএলের গত নিলামে অবশ্য প্রবীণ তাম্বেকে দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। খেলার কথা ছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরেও। ভিত্তিমূল্য ২০ লাখ রুপি দিয়ে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স তাকে দলে নেয়। তবে খেলতে না পারায় দলের কোচিং স্টাফে রাখা হয়েছে তাকে।

না খেলতে পারার পরও তাম্বেকে কেন দলের কোচিং স্টাফে রাখা হয়েছে তার ব্যাখ্যা দিতে গিয়ে কেকেআর-এর প্রধান নির্বাহী ভেংকি মাইশোর বলেন, তাম্বে এই বয়সেও যেভাবে ক্রিকেটটা খেলে যাচ্ছে সেটা অসাধারণ। তার দলে থাকা মানে বাকীদের অনুপ্রেরনা পাওয়া। সিপিএলে সে সবার মন কেড়েছে। তারই পুরষ্কার হিসেবে তাকে দলের সঙ্গে রাখা।

Tags: ,
Rajjohin Raja Articles

Recent

Recent Articles From: Rajjohin Raja

Popular

Popular Articles From: Rajjohin Raja