রক্তে সংক্রমণ, সিঙ্গাপুরে নেওয়া হবে নায়ক ফারুককে

Posted in Entertainment.

md Nayan
8 Friends

বর্তমানে রাজধানীর এভারকেয়ার (অ্যাপোলো) হাসপাতালে ভর্তি আছেন চিত্রনায়ক-সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। গত এক মাস যাবৎ জ্বরে ভুগছেন ফারুক।

পারিবারিক সূত্র জানায়, রক্তে সংক্রমণ হওয়ায় ও জ্বর না কমায় তাকে সিঙ্গাপুরে নেওয়ার প্রস্তুতি চলছে। ইতোমধ্যে দেশটির মাউন্ট এলিজাবেথ হাসপাতালের সঙ্গে যোগাযোগও করা হয়েছে। অনুমতি পেলে দ্রুতই তাকে সেখানে নেওয়া হবে। গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল ফারুককে। করোনাসহ নানা ধরনেরে পরীক্ষা করা হলেও অসুস্থতার কারণ উদ্ধার করা সম্ভব হয়নি। করোনার ফলও বারবার নেগেটিভ আসে। তখন বেশ কয়েক দিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট বাসায় যান ফারুক।

এরপর প্রচণ্ড অসুস্থতা অনুভব করলে ৩১ আগস্ট তাকে আবারও হাসপাতালটিতে ভর্তি করা হয়। করোনার পাশাপাশি টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়। সবকিছুই নেগেটিভ রয়েছে। কিন্তু জ্বর না কমায় গত ৫ সেপ্টেম্বর এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) স্থানান্তর করা হয়েছে তাকে। আগামীকাল (৯ সেপ্টেম্বর) এই নায়ককে নিয়ে হাসপাতালে একটি বোর্ড মিটিং আছে বলে জানিয়েছেন নায়ক ফারুকের স্ত্রী ফারহানা ফারুক। সেটির পরই সিঙ্গাপুরে তার যাওয়ার দিনক্ষণ ও বর্তমান চিকিৎসা পদ্ধতি ঠিক করা হবে। তিনি গণমাধ্বযমকে বলেন, এর আগেও বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। এখানে (এভারকেয়ার) এসেও তার করোনা টেস্ট করা হয়। কোথাও খারাপ কিছু নেই। কিন্তু জ্বর সারছেই না। তাই আমরা সিঙ্গাপুরে যোগাযোগ করেছি। এখন করোনার সময়। তাকে সেখানে নিয়ে যাওয়াতে কিছুটা জটিলতা আছে। মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসক মি. লাই তাকে নিয়ে যাওয়ার জন্য তাদের সরকারের কাছে আবেদন পাঠিয়েছেন।

মিসেস ফারুক জানান, ফারুকের রক্তে কিছু সংক্রমণের কথা দেশের দুই হাসপাতালের চিকিৎসকই বলেছেন। তাই জ্বর আপাতত কমুক বা না কমুক, তাকে সিঙ্গাপুরে নিয়ে যেতে চান তিনি।

এদিকে, এভারকেয়ার হাসপাতালের চিকিৎসক কিডনি বিশেষজ্ঞ এবাদুর রহমান ও মেডিসিন বিশেষজ্ঞ নিকাশ শায়লার তত্ত্বাবধানে চলছে ফারুকের চিকিৎসা। জানা যায়, এবাদুর রহমান সিঙ্গাপুরের চিকিৎসক লাইয়ের সঙ্গে যোগাযোগ রাখছেন।

Tags: ,
md Nayan Articles

Recent

Recent Articles From: md Nayan

Popular

Popular Articles From: md Nayan