‘সুযোগ পেলে আবারো উপস্থাপনা করতে চাই’

Posted in Entertainment.

করোনা মহামারির কারণে দীর্ঘ বিরতির পর আবারো সিনেমার শুটিং শুরু হলেও। এখনো জমে উঠেনি ঢালিউড পাড়া। কোয়ারেন্টাইনের সময়ে ঘরে বসে তারকাদের দিন কাটলেও অনেকে সময়টা বিভিন্ন কাজে নিজেদেরে ব্যস্ত রেখেছেন। এর মধ্যে চিত্রনায়ক ইমন প্রথমবারের মত উপস্থাপনার পরিচয়ে দর্শকদের সামনে এসেছেন। সঙ্গে আছেন জনপ্রিয় চিত্রনায়ক নিরব।

লাইভ রেডিও আড্ডা শিরোনামে ইমন ও নিরবের সঙ্গে আড্ডা দেন দেশের জনপ্রিয় তারকা। ইমন বলেন, আসলে মহামারি আমাদের অনেক অভিজ্ঞতা দিয়েছে। নিয়মিত কাজের বাইরেও যে আমরা বিভিন্ন কিছু করতে পারি তা দেখেছি আমরা। অতিথি হিসেবে আমি অনেক অনুষ্ঠানে গিয়েছি। তবে নিজে যে উপস্থাপনা করবো সেটি চিন্তা করা হয়নি কখনো। এই শোটি বেশ আগ্রহ নিয়ে শুরু করি। কেমন হবে সেই ধারনা ছিল না। শুরতে ঈদ কেন্দ্রিক করার পরিকল্পনা ছিল। এরপর দর্শকদের সাড়া দেখে সেটি এখনো চলছে। বেশ স্বাচ্ছন্দ নিয়ে কাজটি করছি। সুযোগ পেলে আবারো উপস্থাপনা করতে চাই।

সহকর্মীদের সঙ্গে এমন আড্ডাও ইমনের প্রথম। যেহেতু উপস্থাপকের আসনে তিনি, তাই এখানে আড্ডার প্রসঙ্গটা তার নিয়ন্ত্রণে। ইমন এই প্রসঙ্গে বলেন, আমি শুরুতে বলেছি, এটি আমার জন্য নতুন এক অভিজ্ঞতা। আসলে শো করতে গিয়ে অনেককিছু জেনেছি সবার সম্পর্কে। যেগুলো সাধারণত আড্ডায় বলা হয় না।

Tags: ,
Rajjohin Raja Articles

Recent

Recent Articles From: Rajjohin Raja

Popular

Popular Articles From: Rajjohin Raja