বার্সেলোনার আচরণে হতাশ সুয়ারেজ

Posted in Sport.

সম্ভবত বার্সেলোনার জার্সি গায়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন লুইস সুয়ারেজ। দলের নতুন কোচ রোনাল্ড কোম্যান এই উরুগুইয়ান ফরোয়ার্ডকে ফোনে জানিয়ে দিয়েছেন, পরবর্তী বার্সেলোনার পরিকল্পনায় নেই দলটির ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ গোলদাতা। কয়েক ঘণ্টার মধ্যেই চলে আসতে পারে সুয়ারেজের নতুন ঠিকানার খবর!

সদ্য শেষ হওয়া চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলের লজ্জার হারের পরই বিভিন্ন গণমাধ্যমে খবর আসতে থাকে বার্সেলোনার বেশকিছু সিনিয়র খেলোয়াড়ের বিদায়ের। এরমধ্যে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসিকে নিয়েও শুরু হয় ক্লাব ছাড়ার আলোচনা। মৌসুমের মাঝামাঝি দলের দায়িত্ব নেওয়া কোচ কিকে সেতিয়েনকেও বরখাস্ত করা হয়।

লুইস সুয়ারেজকে নতুন কোচ রোনাল্ড কোম্যান যে কায়দায় না করে দিয়েছেন সেটা মানতে পারছেন না ফুটবল সংশ্লিষ্টরা। যে ফোন কলের মেয়াদ ছিলো মাত্র এক মিনিট! স্প্যানিশ প্রভাবশালী রেডিও ব্যক্তিত্ব জেরার্ড রোমেরো বলেছেন, ক্লাব ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ গোলদাতাকে কি প্রেসিডেন্ট একটা কল দিতে পারতেন না। তাকে কী লুকিয়ে থাকতে হবে এবং এটা পরিষ্কার করার জন্য নতুন কোচের কাছে দিতে হবে?

লুইস সুয়ারেজ নিজেও মনে করছেন গুডবায় বলার ধরনটা আদৌও ঠিক হয়নি। বন্ধু মেসিও সম্ভবত মেনে নিতে পারবেন না বন্ধুর এই অপমান। আরও কি ঘটতে চলেছে বার্সেলোনায় সেটাই এখন দেখার বিষয়।

Tags: ,
Rajjohin Raja Articles

Recent

Recent Articles From: Rajjohin Raja

Popular

Popular Articles From: Rajjohin Raja