রাস্তায় পড়ে থাকা অসুস্থ বৃদ্ধকে হাসপাতালে নিলেন মিমি

Posted in Entertainment.

md Nayan
8 Friends

এসওএস কলকাতা নামে সম্প্রতি একটি সিনেমার শুটিংয়ে ফিরেছেন টালিউড তারকা ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক অসুস্থ বৃদ্ধের কথা জানতে পেরে তাকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করলেন সাংসদ মিমি চক্রবর্তী।

জিনিউজের প্রতিবেদন বলছে, শনিবার সকালে শেক্সপিওয়ার সরণিতে একটি বৃদ্ধকে দেখতে পান, আরাধনা চট্টোপাধ্যায় ও জয়দীপ সেন নামে দুই পথচারী। এই বৃদ্ধ খুবই অসুস্থ অবস্থায় রাস্তায় পড়ে ছিলেন। তার পায়ে একধরণের সংক্রমণ হয়েছে। তার ক্ষতগুলো প্রায় পঁচে এসেছে। এই বৃদ্ধের উঠে দাঁড়ানোর মতো ক্ষমতা ছিল না।

করোনার সময় বিভিন্ন হাসপাতাল ও স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও কোনো সুরাহা পাননি তারা। এরপর ওই বৃদ্ধের এই অবস্থা বেগতিক দেখে তারা সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে একটি পোস্ট করেন। তাতেই কাজ হয়।

এই পোস্টটি নজরে আসে মিমি ও তার টিমের। গোটা ঘটনাটি জানার পরেই সাহায্যের হাত বাড়িয়ে দেন মিমি। এরপর কলকাতা পুলিশের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন তিনি। মিমির উদ্যোগেই দ্রুত ব্যবস্থা নেওয়া হয়। শনিবার বিকেলে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয় এই বৃদ্ধকে। তার চিকিৎসার সমস্ত রকমের ব্যবস্থা করা হয়েছে। নিজে খবরাখবর নিচ্ছেন মিমি।

Tags: ,
md Nayan Articles

Recent

Recent Articles From: md Nayan

Popular

Popular Articles From: md Nayan