Back To Blogs | My Blogs | Create Blogs

অপু বিশ্বাস নয়, আশীর্বাদ সিনেমার নায়িকা মাহি

অবশেষে আশীর্বাদ সিনেমার নায়িকা হিসেবে চূড়ান্ত হলেন মাহিয়া মাহি। সরকারি অনুদান পাওয়া এ ছবিতে মাহির নায়ক রোশান। এ ছবি দিয়ে প্রথমবারের মতো জুটি বাঁধছেন তারা। আগেই জানা গিয়েছিল রোশান এ ছবিতে অভিনয় করবেন। আর বুধবার (১৯ আগস্ট) দিবাগত রাতে নিশ্চিত হওয়া গেল মাহির ব্যাপারে। ছবির প্রযোজক জেনিফার ফেরদৌস এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এর আগে আশীর্বাদ সিনেমার শুটিং এর জন্য চুক্তিপত্র স্বাক্ষরের কথা জানিয়েছিলেন অপু বিশ্বাস। সোমবার (১৭ আগস্ট) রাত ১২:০৮ মিনিটে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে এই তথ্য জানান তিনি। সেখানে অপু বিশ্বাস বলেন, আশীর্বাদ সিনেমার জন্য সবার আশীর্বাদ চাই।' কিন্তু হঠাৎই এমন পরিবর্তন কেনো তা জানা জায়নি।

২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদানে পূর্ণদৈর্ঘ্য ১৬টি চলচ্চিত্রকে অনুদান দেওয়া হয়েছে। এগুলোর মধ্যে অন্যতম আশীর্বাদ। এর প্রযোজক ও কাহিনিকার জেনিফার ফেরদৌস। এটি পরিচালনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

ছবিতে মাহিকে চূড়ান্ত করা প্রসঙ্গে প্রযোজক জেনিফার বলেন, সরকারি অনুদান পাওয়ার পর থেকেই আশীর্বাদ ছবির প্রধান নারী চরিত্র সুবর্ণার জন্য নায়িকা খুঁজছিলাম। অবশেষে মাহিয়া মাহিকে আমরা চুক্তিবদ্ধ করেছি। আশা করছি ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকার সঙ্গে আমাদের কাজের দারুণ অভিজ্ঞতা হবে।

মাহি জানান, মুক্তিযুদ্ধভিত্তিক এই ছবির সুবর্ণা চরিত্রটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রীর চরিত্র। মুক্তিযুদ্ধের আগের উত্তাল রাজনীতি এবং মুক্তিযুদ্ধের পটভূমি নিয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে। প্রধান চরিত্রে থাকতে পেরে তিনি উচ্ছ্বসিত।

এদিকে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আগামী মাসের প্রথম সপ্তাহেই এর শুটিং শুরু হবে বলে জানান জান্নাতখ্যাত এ নির্মাতা।


Shakib Khan  

98 Blog posts

Comments