‘বড় ভাই’ হবে ছোট্ট তৈমুর

Posted in Entertainment.

হঠাৎ করেই অনলাইনে ভেসে উঠল বলিউড তারকা সাইফ আলী খানের একটা বার্তা। আপনাদের সঙ্গে এই দুর্দান্ত খবরটি শেয়ার করতে পেরে আমরা দারুণ আনন্দিত। আমাদের পরিবার আরেকটু বড় হতে চলেছে। আপনাদের অবিরাম ভালোবাসা আর শুভেচ্ছার জন্য ধন্যবাদ, কৃতজ্ঞতা। সাইফ এই বার্তার সঙ্গে জুড়ে দিয়েছেন কারিনার গর্ভাবস্থার একটি ছবি। মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমের উঠান ভেসে যাচ্ছে ভক্ত আর সহকর্মীদের অভিনন্দনবার্তায়।

দ্বিতীয় সন্তান জন্ম দিতে যাচ্ছেন কারিনা-সাইফ দম্পতি।দ্বিতীয় সন্তান জন্ম দিতে যাচ্ছেন কারিনা-সাইফ দম্পতি।কয়েক মাস হলো ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন কারিনা। সেখানে নিজের ছবির পাশাপাশি নিয়মিত সাইফ আলী খান আর তৈমুরের ছবিও পোস্ট করেন। তবে সব সময় নিজের মুখের ছবি প্রকাশ করেছেন কারিনা। তাই হঠাৎ করেই কারিনার গর্ভাবস্থার ছবিটি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভক্তদের উচ্ছ্বাস দেখে কারিনার চাচা রণধীর কাপুর লিখেছেন, দুটি সন্তান মিলে আরও সুখী পরিবার হয়। পরিবারে ভারসাম্য আসে। দুটো বাচ্চা থাকলে দুজন দুজনকে সময় দিতে পারে।

কারিনা কাপুর ও তৈমুর আলী খান।কারিনা কাপুর ও তৈমুর আলী খান।২০১২ সালে সাইফ-করিনার বিয়ে হয়। ভক্তরা ভালোবেসে এই জুটির নাম দেন সাইফিনা। এর আগে আরেক বলিউড তারকা অমৃতা সিংয়ের সঙ্গে ১৩ বছরের দাম্পত্য জীবন রয়েছে সাইফের। সেখানে সারা আলী খান ও ইব্রাহীম আলী খান নামে দুই সন্তান রয়েছে। আর ৩৯ বছর বয়সী কারিনা দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন। আর ৪৯ বছর বয়সে চতুর্থবারের মতো বাবা হতে চলেছেন সাইফ আলী খান। এর আগে ২০১৬ সালের ডিসেম্বরে জন্ম হয় তৈমুরের। এবার বড় ভাই হবে ছোট্ট তৈমুর।

সাইফ আলী খান, কারিনা কাপুর ও তৈমুর আলী খান।সাইফ আলী খান, কারিনা কাপুর ও তৈমুর আলী খান।আজ ১২ আগস্ট ২৫তম জন্মদিন পালন করছেন সারা আলী খান। সারাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মা হতে যাওয়া কারিনা লিখেছেন, শুভ জন্মদিবস সুন্দরী। অনেক অনেক পিৎজা খাও। অন্যদিকে সাইফ আলী খানের বোন সোহা আলী খান কারিনাকে শুভেচ্ছা জানিয়ে লিখেছে, সব সময় যেমন সুন্দর আর স্বাস্থ্যবান থাকো, এখনো তেমনই থাকো। সবার সুস্বাস্থ্য আর মঙ্গল কামনা করছি। কী মজা, আমি আবারও ফুফু হতে চলেছি!

Tags: ,
Shakib All Hasa Articles

Recent

Recent Articles From: Shakib All Hasa

Popular

Popular Articles From: Shakib All Hasa