গুগল এডসেন্স কি? কিভাবে ব্লগে গুগল এডসেন্স দিয়ে টাকা ইনকাম করবেন।

গুগল এডসেন্স কি? কিভাবে ব্লগে গুগল এডসেন্স দিয়ে টাকা ইনকাম করবেন।

Posted in Online Earning.

বিসমিল্লাহির রাহমানির রাহিম মহান আল্লাহর নামে শুরু করিলাম।

আজ আমরা গুগল অ্যাডসেন্স সম্পর্কে কিছু জানার চেস্টা করবো।যারা নতুন তারা অনেকে বলতে পারেন গুগল অ্যাডসেন্স কি? অ্যাডসেন্স সম্পর্ক আজ আমরা বিস্তারিত জানবো।সবাই আমার এই পোস্ট টি মনযোগ সহকারে পড়বেন।

গুগল অ্যাডসেন্স কি?

গুগল অ্যাডসেন্স মুলত একটি ওয়েব অ্যাপ্লিকেশন। যারা দ্বারা বিজ্ঞাপন প্রদর্শনীয় হয়। আর এই বিজ্ঞাপন দ্বারা আমাদের ইনকাম হয়। গুগল অ্যাডসেন্সের মাধ্যমে সারা বিশ্বে বিজ্ঞাপন প্রদর্শনীয় হয়।

প্রশ্নঃ কিভাবে গুগল অ্যাডসেন্স অনুমোদন পাব?

একটি ভাল ওয়েবসাইটে ও ভাল কন্টেন্ট তৈরি করে,ওয়েবসাইটকে মানসম্পন্ন করে গড়ে তুলার ফলে গুগল অ্যাডসেন্স অনুমোদন পেতে পার।সবাই প্রশ্ন থাকতে পারে কিভাবে মানসম্মত করে তৈরি করবো?আমি বলবো ভাল কন্টেন্ট লিখে ভাল ওয়েবসাইটকে এসিও করে তুলতে পার।

গুগল অ্যাডসেন্স কিভাবে টাকা দেয়?

একজন কোম্পানি দাতা যখন তার কোম্পানি বিজ্ঞাপন প্রচারের জন্য গুগল অ্যাডসেন্স কে টাকা দেয়। সেই টাকা থেকে গুগল অ্যাডসেন্স আমাদেরকে কিছু টাকা দিয়ে থাকে। কারনঃ আমরা যারা কন্টেন্ট রাইটার্স কন্টেন্ট লিখে থাকি তাদের কে গুগল অ্যাডসেন্স অ্যাড ক্লিক দেওয়ার মাধ্যমে টাকা দিয়ে থাকে। বিভিন্ন ওয়েবসাইটে গুগল অ্যাডসেন্স বিজ্ঞাপন প্রদর্শন করে থাকে। আর ভিজিটর যখন সেই বিজ্ঞাপনে ক্লিক দেয় তখন কন্টেন্ট রাইটার্সের গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্টে টাকা জমা হতে থাকে। গুগলঅ্যাডসেন্স মুলত এই ভাবে টাকা দিয়ে থাকে।

গুগল অ্যাডসেন্স টাকা হাতে পাব কিভাবে?

তোমাদের গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্টে যখন ১০০ডলার হবে গুগল অ্যাডসেন্স সেই টাকা অটোমেটিক ভাবে আপনার ব্যাংক অ্যাকাউন্ট নাম্বারে পাটিয়ে দিবে।গুগল অ্যাডসেন্সে ব্যাংক অ্যাড করে টাকা ব্যাংকের মাধ্যমে হাতে পেতে পার।

কষ্টের ফেরিওয়া Articles

Recent

Recent Articles From: কষ্টের ফেরিওয়া

Popular

Popular Articles From: কষ্টের ফেরিওয়া