করোনামুক্ত হলেন নাজমুল অপু

Posted in Sport.

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় হিমশিম খাচ্ছে গোটা পৃথিবী। অদৃশ্য এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রতিদিনই মৃত্যুর কোলে ঢলে পড়ছেন হাজার হাজার মানুষ। দিন দিন বাংলাদেশেও এই ভাইরাসটির প্রভাব বেড়েই চলেছে। সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন জাতীয় দলের ক্রিকেটার নাজমুল ইসলাম অপু। খুশির খবর, করোনা থেকে সেরে উঠেছেন এই বাঁহাতি স্পিনার। তার বাবা-মাও সুস্থ বলে জানিয়েছেন তিনি।

করোনা মহামারির শুরু থেকেই অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন ক্রিকেটার নাজমুল ইসলাম অপু। নিজ হাতে খাবার প্যাকেট করে মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিয়েছেন তিনি। এই কাজ করতে করতেই সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন অপু।

করোনা পজিটিভ আসার পর বাসাতেই আইসোলেশনে ছিলেন অপু। তিনি জানান, গত সোমবার করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন তিনি। এরপর বুধবার পরিবারের সবার করোনা নেগেটিভ ফলাফল এসেছে। অপু বলেন, এটা অনেকটা মুক্তির আনন্দ। ব্যাপারটা বোঝানোর মতো না। শুধু আমি নই, আমার বাবা-মাও সুস্থ হয়ে উঠেছেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এর আগে গত ২৪ জুন নারায়ণগঞ্জ সরকারী হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন অপু। সেসময় তিনি জানিয়েছিলেন, ত্রাণ দিয়ে আসার পর থেকেই জ্বরের পাশাপাশি শরীরে ব্যথা অনুভব করছিলেন। এরপর ২৭ জুন তার করোনা রেজাল্ড পজিটিভ আসে।

অপু ছাড়াও ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি ও সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল করোনায় আক্রান্ত হয়েছেন।

Tags: ,
Rajjohin Raja Articles

Recent

Recent Articles From: Rajjohin Raja

Popular

Popular Articles From: Rajjohin Raja