করোনা পৌঁছে গেছে আমিরের বাড়িতে

Posted in Entertainment.

ভারতে কোভিড১৯এর তাণ্ডব বাড়ছে। করোনার দাপটে সাধারণ মানুষের পাশাপাশি বলিউড তারকারাও রীতিমতো চিন্তিত ও আতঙ্কিত। কাজ শুরু হলেও এখনো অনেক তারকা নিজেদের বাড়িতে কোয়ারেন্টিনে। নিজেরা তো লকডাউন মানছেনই, ভক্তদেরও সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে ঘর থেকে বের হতে নিষেধ করছেন। এর মধ্যে নতুন করে বিপাকে পড়েছেন আমির খান। বেশ কয়েকজন কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে ইনস্টাগ্রামে জানালেন তিনি নিজেই।

আক্রান্ত কর্মীরা প্রত্যেকেই তাঁর বাড়িতে কাজ করেন। তবে আমিরের পরিবারের কোনো সদস্যে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হননি বলে নিশ্চিত করেছেন এ তারকা। দুপুরে তিনি তাঁর মাকে করোনা পরীক্ষার জন্য নিয়ে যাচ্ছিলেন বলে জানান। তাঁর মায়ের করোনা পরীক্ষার ফলও যাতে নেগেটিভ আসে, তার জন্য সবাইকে দোয়া করার অনুরোধ জানান মি. পারফেকশনিস্ট খ্যাত এ বলিউড তারকা।

আজ মঙ্গলবার দুপুরে এ বিষয়ে একটি ইনস্টাগ্রাম পোস্ট করেন আমির খান। সেখানেই তিনি জানান যে তাঁর কয়েকজন কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত কর্মীদের একটি মেডিক্যাল ব্যবস্থাপনায় কোয়ারেন্টিন করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। তাঁর পরিবারের সদস্যদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ বলেও জানান লাগন তারকা।

নিজের ইনস্টাগ্রাম পোস্টে আমির লেখেন, সবাইকে জানাচ্ছি, আমার কয়েকজন কর্মী করোনা পজিটিভ হয়েছেন। রিপোর্ট আসার সঙ্গে সঙ্গেই তাঁদের কোয়ারেন্টিন করা হয়েছে। আমার পরিবারের অন্যদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। বিএমসি কর্মী এবং কোকিলাবেন হাসপাতালের কর্মচারীরা যেভাবে সাহায্য করেছেন, তার জন্য তাঁদের অনেক ধন্যবাদ।

আমির খানের বাড়িতে তাঁর মা এবং স্ত্রী ও তিন ছেলেমেয়ে আছে। ২০০৫ সালে চিত্রপরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির খান। তাঁর ও কিরণের আজাদ নামে একটি শিশুপুত্র আছে। এ ছাড়া আগের স্ত্রী রিনা দত্তার সঙ্গে তাঁর আরও একটি মেয়ে ও একটি ছেলে রয়েছে। আমির ও রিনার মেয়ের নাম ইরা এবং ছেলের নাম জুনায়েদ।

এর আগে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে আমির সামাজিক যোগাযোগমাধ্যমে লাল সিং চাড্ডা ছবিতে কারিনা কাপুর খানের চরিত্রের একটি স্থিরচিত্র প্রকাশ করেছিলেন। লাল সিং চাড্ডা নির্মিত হয়েছে টম হ্যাঙ্কস অভিনীত ১৯৯৪ সালের হলিউড ছবি ফরেস্ট গাম্প-এর রিমেক হিসেবে। সেখানে ফরেস্ট গাম্প চরিত্রের ভারতীয় সংস্করণ লাল সিং হিসেবে দেখা যাবে আমিরকে।

Tags: ,
Akash Ahmed Articles

Recent

Recent Articles From: Akash Ahmed

Popular

Popular Articles From: Akash Ahmed