Back To Blogs | My Blogs | Create Blogs

প্রিয়তমা’র জন্য নতুন মুখ খুঁজছেন শাকিব

২০১৭ সালের নভেম্বর মাসে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস প্রিয়তমা ছবিটি করার ঘোষণা দেয়। এরপর থেকে প্রতিবছরই ছবিটি নিয়ে কথা হয়। কিন্তু কাজ শুরু হয় না। এবার ছবির জন্য একটি নতুন মুখ খুঁজছেন শাকিব খান।

শাকিব খান আগেই জানিয়েছিলেন, পাসওয়ার্ড ও বীর ছবি দুটির প্রস্তুতি ও নির্মাণের জন্য প্রিয়তমার কাজ পেছাবে। অবশ্য মাঝে তিন বছরে প্রিয়তমাকে ঘিরে হিসাব-নিকাশ পাল্টে গেছে। শুরুতেই বুবলীকে শাকিবের প্রিয়তমা হিসেবে নাম ঘোষণা করা হয়েছিল। কিন্তু গত বছরের শেষের দিকে আবার যখন ছবিটি নিয়ে কথা উঠলে আভাস পাওয়া গিয়েছিল, বুবলীকে ছবিতে রাখা হচ্ছে না। গত মার্চ মাসে এক সাক্ষাৎকারে প্রথম আলোর কাছে বিষয়টি পরিষ্কার করেছেন শাকিব খান। তিনি বলেছিলেন, প্রিয়তমা ছবিতে বুবলী থাকছেন না। দুই বছর আগে ছবিটি করতে চেয়েছিলাম। তখন বুবলীর বয়স আরও কম ছিল। ওই সময় ছবিটি তৈরি করলে বুবলী অভিনয় করতে পারত। এখন তাঁকে দিয়ে চরিত্রটি করানো যাবে না, মানাবেও না। এখানে একেবারেই নতুন একটি মেয়ে লাগবে। যার অভিষেকই হবে প্রিয়তমা দিয়ে। সে ধরনের মেয়েই খুঁজছি।

সম্প্রতি আবারও প্রিয়তমা নিয়ে কথা উঠেছে। শোনা যাচ্ছে আগামী সেপ্টেম্বর-অক্টোবর মাসে ছবিটির শুটিং শুরু হতে পারে। সেই লক্ষ্যে প্রিয়তমা ছবির জন্য শাকিবের নতুন নায়িকা খুঁজতে যোগ দিয়েছেন ভক্তরাও। বিষয়টি নিয়ে এক সপ্তাহ ধরে ফেসবুকে ভক্তদের মধ্যে রীতিমতো ঝড় বয়ে যাচ্ছে।

শাকিব খানের প্রস্তাবিত প্রিয়তমা ছবিতে পপির নামও শোনা যাচ্ছে। ছবি: সংগৃহীতশাকিব খানের প্রস্তাবিত প্রিয়তমা ছবিতে পপির নামও শোনা যাচ্ছে। ছবি: সংগৃহীতশাকিবের নতুন নায়িকা হিসেবে ভক্তদের পেজে ভক্তদের অনেকেই নায়িকা হিসেবে ছোট পর্দা, বড় পর্দার অনেক নায়িকার নাম প্রস্তাব করেছেন। ভক্তদের পছন্দের তালিকায় আছেন ছোট পর্দার মেহ্জাবীন, তানজিন তিশা, সানজানা সরকার রিয়া, সালহা খানম নাদিয়া। বড় পর্দার পূর্ণিমা, পপি, মাহিয়া মাহি, পরীমনি, কলকাতার নায়িকা কোয়েল মল্লিক, কৌশানি ও কলকাতার সিরিয়ালের কিরণমালা চরিত্রের লুকমা রায়সহ আরও অনেকে।

শাকিবের সঙ্গে পূর্ণিমা ও কোয়েল মল্লিকের ছবি জুড়ে দিয়ে শেখ মুফাজ্জল লিখেছেন, প্রিয়তমাতে দুজনের যেকোনো একজন হলেই পারফেক্ট। ফরহাদ সিকদার লিখেছেন, দাবি একটাই, শাকিব খানের সঙ্গে মেহ্জাবীন আপুকে দেখতে চাই। ফারহান আহমেদ লিখেছেন, প্রিয়তমা সিনেমায় সুপারস্টার শাকিব খানের সঙ্গে তানজিন তিশাকে চাই। তাঁর অভিনয়, লুক, গ্লামার সব দিকে থেকেই তিশাকে পারফেক্ট মনে হয়। নুসরাত জাহান লিখেছেন, ভালোবাসা আজকাল ছবিতে শাকিব খান ও মাহিয়া মাহির কেমিস্ট্রি দেখেছি। প্রিয়তমা ছবিতে শাকিব খানের পাশে আমার পছন্দের নায়িকা মাহিয়া মাহি। মাসুদ রানা লিখেছেন, মেহ্জাবীন ও তানজিন তিশা ভালো অভিনেত্রী। ক্রেজও ভালো। তারপরও প্রিয়তমা ছবিতে আমার মতো শালহা খানম নাদিয়া।

ভক্তদের পছন্দের তালিকায় ছোট পর্দার তানজিন তিশার নাম শোনা যাচ্ছে। ছবি: সংগৃহীতভক্তদের পছন্দের তালিকায় ছোট পর্দার তানজিন তিশার নাম শোনা যাচ্ছে। ছবি: সংগৃহীতহাবিবুর রহমান নামের এক ভক্ত লিখেছেন, শাকিব খানের স্বপ্নের প্রোজেক্ট প্রিয়তমা। শুধু শাকিব খানের না, শাকিবভক্তদেরও স্বপ্নের প্রোজেক্ট এটি। অনেক আগেই ছবিটি হওয়ার কথা ছিল। নানা সমস্যায় হয়নি। যেহেতু এখনো নায়িকা ঠিক হয়নি। নানাজন নানা মত দিচ্ছেন। আমার মত প্রিয়তমা চরিত্রটি তাসনিয়া ফারিনকে ভালো মানাবে। তবে ভক্তদের অনেকে এ চরিত্রে বুবলীকে দেখতে চেয়েছেন।

শাকিবভক্তদের পেজটির অন্যতম অ্যাডমিন প্রিন্স মিথতা মেহ্জাবীনের প্রসঙ্গটি এনে তাঁর ছবিসহ পেজে লিখেছেন, বিগত কয়েক দিন প্রিয়তমা ছবির নায়িকা হিসেবে ভক্তরা তাঁদের পছন্দের অভিনেত্রীদের নিয়ে গ্রুপে পোস্ট, কমেন্ট করছেন। এখন পর্যন্ত সবচেয়ে বেশি পোস্ট ও কমেন্ট করা হয়েছে যাঁকে নিয়ে, তিনি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহ্জাবীন চৌধুরী।

মেহ্জাবীনের নাম প্রস্তাব করেছেন কেউ কেউ। ছবি: সংগৃহীতমেহ্জাবীনের নাম প্রস্তাব করেছেন কেউ কেউ। ছবি: সংগৃহীতপ্রিয়তমা হিসেবে শাকিবভক্তরা যাঁদের পছন্দ করছেন, তাঁরা কী বলছেন? এ নিয়ে পূর্ণিমা কোনো মন্তব্য করতে চাননি। তিনি বলেন, সিনেমা রিলেটেড, শাকিব খানের নায়িকা রিলেটেড বা ভক্তরা কীভাবে আমাদের চাইছেন এসব নিয়ে আমার কোনো মন্তব্য নাই।
শাকিব খান। ছবি: সংগৃহীতশাকিব খান। ছবি: সংগৃহীততানজিন তিশা বলেন, আমার নামটি প্রস্তাব করে যাঁরা স্ট্যাটাস দিয়েছেন, তাঁদের পছন্দকে সম্মান জানাই। কারণ, আমার অভিনয় নিশ্চয়ই ভালো লাগে তাঁদের। তবে আমি এখনই সিনেমায় কাজ করব না। সামনে করব কি না, তা এখনো ঠিক করিনি। এখনই সিনেমায় কাজ করার ইচ্ছে নেই তাসনিয়া ফারিনেরও। তিনি বলেন, আমি এখনো ছোট পর্দায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারিনি। আস্তে আস্তে সামনের দিকে এগোচ্ছি। সিনেমার কাজের জন্য আমি এখনো উপযুক্ত নই।

প্রিয়তমা ছবিতে পছন্দের নায়িকা নিয়ে ভক্তদের ফেসবুকে উন্মাদনা নজরে এসেছে বলে জানালেন শাকিব খান। তিনি বলেন, ভক্তদের একেকজনের একেক নায়িকা পছন্দ থাকতে পারে। এটি তাঁদের ব্যক্তিগত ব্যাপার। তবে প্রিয়তমায় কাকে নায়িকা হিসেবে নেওয়া হবে, তা এখনো ঠিক হয়নি। একেবারেই নতুন একটি মুখ খোঁজা হচ্ছে।


Akash Ahmed  

116 Blog posts

Comments