আপনার কন্ঠ কি সুন্দর? গান গাইতে চান? বাদ্যযন্ত্রের অভাব? তো কি হয়েছে সমস্যা সমাধান করুন Magix Music Maker Premium দিয়ে

Posted in Tips & Tricks.

আশা করছি ভালো আছেন সবাই।টেকটিউনসের কিছু কিছু ব্যপার নিয়ে মাঝে মাঝে মনটা খারাপ হয়ে যায়।ইচ্ছে হয় বিদায় নেই।নেবোও একদিন।টিউন করতে যেয়ে আমাকে হতে হয় নানা বাঁধার সম্মুখিন।সবার ভালো মন্দকে প্রাধান্য দিয়ে তো আর টিউন করা যায় না।নিজের মত প্রকাশের স্বাধীনতা যেখানে বাঁধাগ্রস্থ হয় সেখানে টেকসই হওয়াটাই কষ্টকর।আমি স্বাভাবীক থাকতে চাই।দয়া করে আমাকে স্বাভাবীক থাকতে দিন।আমার টিউন যদি ব্যক্তি বিশেষের ভালো না লাগে তবে দয়া করে আমার টিউনকে এড়িয়ে চলুন।কিন্তু দয়া করে ঈর্ষান্বিত হবেন না।আমি আপনার/আপনাদের ভালো চাই তাই দয়া করে আমাকে আমার রাজ্যে একা থাকতে দিন।প্লিজ প্লিজ প্লিজ
আজ আপনাদের সাথে শেয়ার করতে চাই magix music maker 16 সফটওয়্যারটি।এই সফটওয়্যারটি দিয়ে আপনি কোন প্রকার পূর্ব অভিজ্ঞতা ছাড়া তৈরী করতে পারবেন নিজের সুরেলা কন্ঠের গান কিনবা রিমিক্স।বিভিন্ন রকম সাউন্ড,বিভিন্ন রকম ইন্সট্রুমেন্টস,বিভিন্ন রকম ইফেক্টস এবং আরও অনেক অনেক কিছুর সংমিশ্রনে আপনি তৈরী করতে পারবেন আপনার নিজস্ব কিংবা দলীয় গান যার অপর এক নাম ব্যান্ড।

এছাড়া আরও যা যা পাবেন sound design,real 5.1 Surround mixing,live tools এবং studio extras।আরও অনেক ধরনের টুলস যার বর্ণণা দেয়া আমার কর্ম নয়।চেষ্টা করে দেখুন হয়তো আপনিও পারবেন প্রফেশনালদের মত গান গাইতে।হয়তো হয়ে যাবেন জেমস,হাসান কিংবা অর্নব,বালামদের মত জনপ্রিয় গায়ক।তখন তো প্রবাসী ভাইকে চিনবেন না।আপনি এখানে BASS,DRUMS,GUITER,KEYS,PADS,SYNTH এর মন প্রফেশনাল ইন্সট্রুমেন্টসগুলো পাবেন যা নিয়ন্ত্রনের ক্ষমতা থাকবে আপনার হাতে।প্রতিটি ইন্সট্রুমেন্টের কন্ট্রোল করবেন ঠিক এভাবে(ছবি দেখুন)

তো আসুন মিউজিক পাগল যারা তারা ডাউনলোড করতে তৈরী হোন।ডাউনলোড করুন ১৯০ মেগাবাইটের এই সফটওয়্যারটি মিডিয়া ফায়ার থেকে।আপ্নাদের সুবিধার জন্য আমি ২ পার্টে বিভক্ত করেছি যাতে ডাউনলোডে সুবিধা হয়।প্রথম পার্ট ১০০ মেগাবাইট এবং দ্বিতীয় পার্ট ৯০ মেগাবাইট।ডাউনলোড করুন নীচে থেকে।


ডাউনলোড শেষ হয়ে থাকলে ফাইল দু'টো জোড়া লাগিয়ে নিন।এবার music maker 16 premium লেখাটিতে ক্লিক করে ইন্সটল সেরে নিন।ইন্সটল শেষে ডেস্কটপে যে ইকোন আসবে তাতে ক্লিক করুন।

Tags: ,
Nayan Ahmed Nir Articles