গোপনে বিয়ে করলেন তমা মির্জা!

Posted in Entertainment.

Nurul Islam Sumon
28 Friends 91 Views

লোক চক্ষুর আড়ালে বিয়ে করলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা তমা মির্জা। গতকাল সোমবাররাতে রাজধানীর গুলশান এলাকার একটি কনভেনশন সেন্টারে পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন হয় বলে জানা যায়। তমা মির্জার বর হিশাম চিশতী কানাডার টরেন্টোতে বসবাস করেন। সেখানে তিনি ব্যবসার পাশাপাশি রাজনীতিও করেন।

জানা যায়, গত রবিবার তমা মির্জা ও হিশাম চিশতীর গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পারিবারিক লোকজন। এরপর গতকাল রাতেই তাদের বিয়ে সম্পন্ন হয়। তবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রীর বিয়েতে আমন্ত্রণ পাননি কাছের বন্ধুরাও। একাধিক সংবাদ মাধ্যমে বিয়ের খবরটি প্রকাশ হলেএই বিয়ের বিষয়টির সত্যতা জানতে তমা মির্জার মোবাইলে একাধিক বার কল ও বার্তা দিয়েও তার কোনো সারা পাওয়া যায়নি।

এর আগে গত ৯ মার্চ তমা মির্জা ও হিশাম চিশতীর বাগদান সম্পন্ন হয়। বিয়ের আনুষ্ঠানিকতা প্রসঙ্গে সেসময় তমা মির্জা গণমাধ্যমকে বলেন, হিশাম চিশতি এখন কানাডায় অবস্থান করছে। দেশে ফিরলেই বিয়ের আনুষ্ঠানিকতা হবে।

কিছুদিন আগে হিশাম চিশতি দেশে ফেরেন এবং তখনই কাবিন সম্পন্ন হয় বলে ঘনিষ্ঠ সূত্রে জানা যায়। তবে আনুষ্ঠানিকভাবেসোমবার রাতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

Tags: ,
Nurul Islam Sum Articles