সোমবার থেকে বার্সার অনুশীলনে নামবেন মেসি

Posted in Sport.

Shakib Khan
11 Friends

ক্যাম্প ন্যুতে থাকছেন লিওনেল মেসি। তা শুক্রবারই জানিয়ে দিয়েছেন বিশ্বসেরা এ ফুটবলার। যদিও এখনো অনুশীলনে যোগ দেননি মেসি। তবে জানা গেছে আজ রবিবার করোনা টেস্ট হওয়ার পর কাল সোমবার থেকে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন তিনি।

বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে গত সোমবার থেকে প্রস্তুতি শুরু করে দিয়েছে দল। চুক্তি থাকা সত্ত্বেও অনুশীলনে যোগ না দেয়ায় শাস্তির মুখে পড়তে পারতেন মেসি। তবে এখন আর সে পথে হাটছে না ক্লাব।

কিছুটা বাধ্য হয়েই যে আসন্ন মৌসুমে বার্সেলোনায় থাকছেন তিনি, তা শুক্রবার অকপটে স্বীকার করে নেন মেসি। তবে দলের প্রতি তার দায়বদ্ধতা বিন্দুমাত্র কমবে না বলেই জানান এলএমটেন। এই প্রসঙ্গে তিনি বলেন, বার্সেলোনা এখনো আমার হৃদয়ে। অতীতের মতো এবারও সেরা পারফরম্যান্স মেলে ধরতে বিন্দুমাত্র কার্পণ্য করব না। হয়তো আমার ক্লাব ছাড়ার ইচ্ছা প্রকাশের পর অনেকের মনেই দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন উঠতে পারে। তবে আমি কখনও বার্সেলোনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করব না।

আর্জেন্টাইন মহাতারকার দল ছাড়ার খবর জানার পরই ক্যাম্প ন্যুয়ের বাইরে বিক্ষোভ দেখিয়েছিল মেসি ভক্তরা। তবে শুক্রবার লিও থাকার কথা ঘোষণার পরই হাঁফ ছেড়ে বাঁচেন তারা। সোশ্যাল মিডিয়ায় মেসিকে ধন্যবাদ জানিয়ে এক পর এক পোস্ট করতে থাকেন তার অনুরাগীরা।

Tags: ,
Shakib Khan Articles

Recent

Recent Articles From: Shakib Khan

Popular

Popular Articles From: Shakib Khan