Back To Blogs | My Blogs | Create Blogs

ছবি দিয়ে কাজে ফিরছেন সিয়াম

করোনায় দীর্ঘদিন কর্মহীন থাকার পর অবশেষে কাজে ফিরছেন এ সময়ের চিত্রনায়ক সিয়াম আহমেদ। ফিরতিযাত্রায়ও তিনি দাঁড়াচ্ছেন সিনেমার ক্যামেরার সামনে। ১ সেপ্টেম্বর থেকে টানা ১০ দিনব্যাপী আবু রায়হান জুয়েলের সরকারি অনুদানের ছবি অ্যাডভেঞ্চার অব সুন্দরবনর কাজ শুরুর মধ্য দিয়ে বিরতির পর কাজে ফিরছেন সিয়াম।


এরপর তিনি দীপঙ্কর দীপনের পরিচালনায় অপারেশন সুন্দরবন ছবির কাজ করবেন। এছাড়া এমএ রাহিম পরিচালিত শান ছবির গানের দৃশ্যায়নও বাকি রয়েছে। সেটির কাজও শেষ করে দিতে চান এ নায়ক। যদিও এ ছবির জন্য পরিচালক এখনও সিডিউল নেননি। রায়হান রাফির ইত্তেফাক ছবির কাজও করেছেন করোনার প্রকোপের আগে। চুক্তিবদ্ধ আছেন রায়হান রাফির স্বপ্নবাজি ছবিতে। এর কাজ অবশ্য এখনও শুরু হয়নি। ছবির কাজ শুরু প্রসঙ্গে সিয়াম বলেন, আমি প্রত্যেকটি ছবিতে নিজেকে ভিন্নভাবে উপস্থাপনের চেষ্টা করছি।

কারণ এখন গ্লোবালাইজেশনের যুগ। দর্শকের হাতের মুঠোয় সারা বিশ্ব। তাই আমার লুকে যতটা পরিবর্তন আনা যায় সেই চেষ্টাটা যেমন আমার থাকে, ঠিক তেমনি সিনেমার পুরো টেকনিক্যাল টিমকে সঙ্গে নিয়েই প্রত্যেকটি দৃশ্যে নিজেকে উপস্থাপন করার চেষ্টা করি। একসময় নাটকে অভিনয় করতেন এ অভিনেতা।

এখনও কী প্রস্তাব পেলে নাটকে কাজ করবেন, এমন প্রশ্নে তিনি বলেন, নাটকে আপাতত কাজ করব না। এ কারণেই যে, যদি নাটকে কাজ করি তাহলে বার বার দর্শকের কাছেই এর জবাবদিহি করতে হবে, তা চাই না আমি। এদিকে করোনাকালে কয়েকটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধও হয়েছেন সিয়াম।


md Nayan  

54 Blog posts

Comments