Back To Blogs | My Blogs | Create Blogs

FIB তে আপনাদের স্বাগতম

pipilipi Social Media In Bangladesh,PIPILIPI Social Media In Bangladesh,pipilipi Social Media In Bangladesh,

আসসালামু আলাইকুম। দেশীয় সোসাল এ আপনাদের সবাইকে স্বাগতম। বিশ্বের বিভিন্ন উন্নত দেশের মত আমরাও চেষ্টা করছি নিজেদের দেশীয় একটি সামাজিক যোগাযোগ মাধ্যম প্রতিষ্ঠিত করতে।


যা বাংলাদেশকে একদিন বিশ্বের দরবারে নতুন করে পরিচয় করিয়ে দেবে। আপনি দেশী অথবা প্রবাসী, আপনার সক্রিয় অংশগ্রহণ ছাড়া আমাদের লক্ষ্য পূর্ণ হবে না। আপনার বন্ধুদের সাথে FIB শেয়ার করুন। এবং তাদের রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ করুন। আসুন আমরা নিজেদের জিনিস ব্যবহারে এগিয়ে আছি । হোক না সেটা দেখতে হুবুহু Facebook এর মতন। কিন্তু তাও ত এটা আমাদের দেশীয় জিনিস। আমাদের সোসাল এ ফেসবুক থেকে কিছু ব্যতিক্রম ফিচার আছে। আর আগামিতে ও আর অনেক নতুন ফিচার যোগ করা হবে। শুধু আপনার অংশগ্রহণ থাকলেই হবে।


আপনাদের সাহায্য ছাড়া আমাদের এই প্রয়াস কখনও সামনের দিকে এগিয়ে যেতে পারবে না।তাই আপনাদের সবার সাহায্য কামনা করছি।


আমরা একটা সিদ্ধান্ত নিছি আমাদের সোসাল থেকে যা আয়হবে এর একটা অংশ আমরা দরিদ্র মানুষদের সাহায্যে এবং সামাজিক কাজে ব্যয় করব। যদি আপনারা পাশে থাকেন। এছাড়াও আমরা Poor Fund নামে একটা দরিদ্র তহবিল চালু করছি যার মাধ্যমে আমাদের সাইট এর যেকোন ইউজারদরিদ্র দের জন্য সাহায্য করতে পরবে। আপনারা পাশে থাকলেই আশা করি আমাদের দরিদ্রদের সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারব।

https://followingbook.com/poorfundofficial

আশা করছি সবাইকে আমাদের পাশেই পাব। ইনশাআল্লাহ।


Azizul Hoque  

13 Blog posts

Comments
nazim888 3 years ago

nice

 
 
Fojayel Jibon   3 years ago

very good post