করোনাভাইরাস: দক্ষিণ আফ্রিকার ক্রিকেটে ৭ জন আক্রান্ত

Posted in News.

দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে সাত জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। ক্রিকেট সাউথ আফ্রিকার (সিএসএ) প্রধান নির্বাহী জ্যাক পল এমন তথ্য নিশ্চিত করেছেন। তবে কে বা কারা আক্রান্ত হয়েছেন ভাইরাসটিতে সেই তথ্য প্রকাশ করেননি তিনি। এমনকি কোনো ক্রিকেটার আক্রান্ত হয়েছেন কি না সেটিও জানাননি।

দক্ষিণ আফ্রিকায় ক্রিকেট সংশ্লিষ্ট সবার গণহারে করোনা পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছিল সিএসএ। সে হিসেবেই সিএসএর বোর্ড কর্মকর্তা-কর্মচারী, টিম ম্যানেজমেন্টের সদস্য, ফ্র্যাঞ্চাইজি ট্রেনিং অ্যাসিস্ট্যান্ট এবং চুক্তিভূক্ত ক্রিকেটারসহ ১০০ জনের বেশি সদস্যের করোনা টেস্ট করেছে সিএসএ।

করোনা টেস্টের রিপোর্ট আসার পর দেখা যায় তারমধ্যে ৭ জনের রিপোর্ট পজেটিভ। প্রধান নির্বাহী জ্যাক পল এ বিষয়ে ২২ জুন স্পোর্টস২৪কে বলেন, দক্ষিণ আফ্রিকা ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্ট কেউ করোনা আক্রান্ত কি না তা পরীক্ষা করার উদ্যোগ নিয়েছিলাম আমরা। প্রাথমিকভাবে ১০০ জনের বেশি সদস্যের পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে সাতজনের করোনা পজিটিভ পাওয়া গেছে।
এদিকে কারো পরিচয় প্রকাশ না করার কারণ হিসেবে জ্যাক পল আরও যোগ করেন, আমাদের মেডিক্যাল এথিক্যাল প্রটোকল টিম আমাদেরকে করোনা পজিটিভ কারো নাম এবং পরিচয় প্রকাশের অনুমতি দেয়নি।

Tags: ,
Rajjohin Raja Articles

Recent

Recent Articles From: Rajjohin Raja

Popular

Popular Articles From: Rajjohin Raja